ওয়াইফাই হ্যাক করুন খুব সহজেই

কম্পিউটার বা ল্যাপটপে ওয়াইফাই ব্যবহার করলে নানান কারণে পাসওয়ার্ড দেয়াই লাগে। তবে সমস্যা হলো প্রয়োজনে এই পাসওয়ার্ড আবার কিছুতেই মনে পড়তে চায় না। ফলে বাধ্য হয়ে রাউটার রিস্টার্ট দিতে হয়। শুধু তাই নয়, নতুন করে আবার কনফিগারেশনও করতে হয়। এটা আবার অনেকের জন্য বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়।

তবে কৌশল জানা থাকলে এই বিরক্তির হাত থেকেও রক্ষা পাওয়া যায়। একটু চেষ্টা করলে সহজে কম্পিউটার কিংবা ল্যাপটপে সেইভ করা পাসওয়ার্ডটি দেখে নেয়া যেতে পারে।
কিভাবে কম্পিউটার বা ল্যাপটপে সেইভ ওয়াইফাই পাসওয়ার্ড দেখা যায় সেটাই এই টিউটোরিয়ালে তুলে ধরা হলো।তাছাড়া এই টিপস এর মাধ্যমে ওয়াইফাই হ্যাক করতে পারা যায়।
1
প্রথমে Control Panel -এ গিয়ে All Control Panel Items থেকে Network and Sharing Center -এ যেতে হবে।
এরপর Change adapter settings এ যেতে হবে। এখান থেকে wireless network connection -এ গিয়ে মাউসে রাইট ক্লিক করে status -এ যেতে হবে।
2
এরপর show characters বক্সে ক্লিক করলেই পাসওয়ার্ডটি দেখা যাবে।
3
এতে কোন ঝামেলা ছাড়াই সহজে জানা যাবে ওয়াইফাই পাসওয়ার্ডটি। ফলে ডিভাইস রিস্টার্ট দেয়া বা নতুন করে কনফিগারেশন করাও লাগবে না।
Share on Google Plus

About Black Bears

হ্যালো! আমি মেহেদী,এই ব্লগের অথর। কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা শেষ করে এখন একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ বি এস সি করছি।পাশাপাশি বিভিন্ন মার্কেট প্লেস টুক-টাক কাজ করি। পাশে আছি আপনাদের।
    Blogger Comment
    Facebook Comment