আপনার সাইটকে Google সহ বাকি সার্চইঞ্জিনের কাছে সাবমিট করুন!


আপনাকে যে কাজটি করতে হবে তা হল আপনার সাইট গুগল,বিং আরও অনেক সার্চ ইঞ্জিনের কাছে সাবমিট করতে হবে। যত বেশী সার্চ ইঞ্জিনের কাছে আপনার সাইটকে সাবমিট করবেন তত বেশী ট্রাফিক আপনার সাইটে আসবে। 


 এটি করার মাধ্যমেই আপনার আসল কাজ শুরু হবে। এ কাজটি করার জন্য আপনাকে www.google.com/addurl এ যেতে হবে অথবা গুগল এ submit url লিখে সার্চ দেন। তারপর দেওয়া লিংক টিতে প্রবেশ করুন এবং আপনার সাইট এর এড্রেস টি লিখুন (নির্দিষ্ট বক্সে) তারপর captcha entryকরুন, তারপর সাবমিট এ ক্লিক করুন।শুধু মাত্র গুগুল নয়, আপনি যে কোন জনপ্রিয় সার্চ ইঞ্জিনের কাছে আপনার সাইটকে জমা দিতে পারবেন। 

হুম, আমার কাছে একটি পদ্ধতি আছে, যার মাধ্যমে আপনি শুধুমাত্র একটি ইমেল ব্যবহার করে এক সাথে ২০+ সার্চ ইঞ্জিনের কাছে আপনার সাইটকে জমা দিতে পারবেন। এতে করে আপনার সময় এবং পরিশ্রম অনেকাংশে কমে যাবে। এখানে ক্লিক করুন
দেখবেন একটি বক্স আপনার সামনে। এবার URL:এর জায়গায় আপনার সাইটের URL দিন।  Name এর জায়গায় আপনার বা আপনার ক্লায়েন্টের নাম দিন। আর Email এর স্থানে আপনার একটি Email এর নাম দিন( Gmail হলে ভাল হয়)।

ব্যাস তারপর ইন্সট্রাকশন ফলো করেন।



 
Share on Google Plus

About Black Bears

হ্যালো! আমি মেহেদী,এই ব্লগের অথর। কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা শেষ করে এখন একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ বি এস সি করছি।পাশাপাশি বিভিন্ন মার্কেট প্লেস টুক-টাক কাজ করি। পাশে আছি আপনাদের।
    Blogger Comment
    Facebook Comment